ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. International
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. উৎসব
  6. খেলাধুলা
  7. চাকুরী
  8. জাতীয়
  9. দেশজুড়ে
  10. ধর্ম
  11. পরামর্শ
  12. প্রবাস
  13. ফরিদপুর
  14. বিনোদন
  15. বিয়ানীবাজার
আজকের সর্বশেষ সবখবর

নব নিযুক্ত রাষ্টদূতের সাথে পর্তুগাল বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

উপ-সম্পাদক, শহীদ আহমদ
নভেম্বর ৩০, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

পর্তুগালের রাজধানী লিসবনে বাংলাদেশ দূতাবাসের নব নিযুক্ত রাষ্টদূত জনাবা রেজিনা আহমেদ এর সঙ্গে পর্তুগাল বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের এক শুভেচ্ছা সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পর্তুগাল সময় বৃহস্পতিবার (৩০ নভেম্বর)বিকেলে লিসবনে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের হলরুমে রাষ্ট্রদূত রেজিনা আহমেদ ও সচিব মো: আলমগীর হোসেন এর সঙ্গে এ শুভেচ্ছা সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ নব নিযুক্ত রাষ্ট্রদূতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

মতবিনিময় সভায় রাষ্ট্রদূত রেজিনা আহমেদ তার বক্তব্যে বিগত দিনগুলোতে বিভিন্ন দেশে কাজের অভিজ্ঞতা তুলে ধরেন এবং পর্তুগালে অবস্থিত প্রবাসীদের কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্হিত ছিলেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রনি মোহাম্মদ,বর্তমান সভাপতির রাসেল আহম্মেদ,সিনিয়র সহ-সভাপতি এফ,আই রনি,সাধারন সম্পাদক শহীদ আহমদ (প্রিন্স) কোষাধ্যক্ষ জাহিদ কায়সার,সহ-সাধারন সম্পাদক সমির দেবনাথ,প্রচার সম্পাদক মহি উদ্দীন।

পর্তুগল বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দ বিগত দিনে প্রবাসীদের নিয়ে প্রেসক্লাবের সকল কর্মকাণ্ডগুলো রাষ্ট্রদূতের কাছে তুলে ধরেন এবং প্রবাসীদের নিয়ে আগামী দিন গুলোতে যেসকল কর্মপরিকল্পনা আছে সেগুলোও রাষ্ট্রদূতকে অবহিত করে।

প্রবাসীদেরকে নিয়ে বাংলা প্রেস ক্লাবের নানা কর্মকাণ্ডের প্রশংসা করেন নব নিযুক্ত রাষ্টদূত। এবং তাদেরকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।এবং একটি ফলপ্রসু আলোচনার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।