ঢাকারবিবার , ২৪ মে ২০২০
  1. International
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. উৎসব
  6. খেলাধুলা
  7. চাকুরী
  8. জাতীয়
  9. দেশজুড়ে
  10. ধর্ম
  11. পরামর্শ
  12. প্রবাস
  13. ফরিদপুর
  14. বিনোদন
  15. বিয়ানীবাজার

চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান মইনুল ইসলাম।

বিশেষ প্রতিনিধি,দৈনিক ডাক বাংলা ডটকম
মে ২৪, ২০২০ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!


ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের একাধিকবারের নির্বাচিত চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মইনুল ইসলাম মরম আলী আর নেই। ২৩ মে শনিবার রাত ১১টা ৪৫ মিনিটে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি শনিবার এক শোক বিবৃতিতে বলেন,বীর মুক্তিযোদ্ধা, ওসমানীনগর উপজেলার কাউয়ারাই নিবাসী, দয়ামীর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, প্রবীণ আওয়ামীলীগ নেতা জনাব মঈনুল ইসলাম মরম আলী সাহেব দলের একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে বীর মুক্তিযোদ্ধা মইনুল ইসলাম মরম আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুরমা নিউজ’র প্রধান সম্পাদক কাজী হেলাল,দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পরিকল্পনাকারী উদ্যোগতা আবুল ফয়েজ,নিউহাম কাউন্সিলের কাউন্সিলার সদরোজ্জামান খাঁন।এক বার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

অন্যদিকে মইনুল ইসলাম মরম আলীর মৃত্যুতে শোক বিবৃতি দিয়েছেন যুক্তরাজ্য কমিউনিটি ব্যক্তিত্ব দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের প্রতিষ্টাতা সভাপতি আনছার উদ্দীন,সাধারণ সম্পাদক সাইফুল আলম চৌধরী, আওয়ামী যুবলীগ যুক্তরাজ্য শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুর রহমান ফয়েজ এক শোক বিবৃতিতে তিনি দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।