1. admin@doinikdakbangla.com : Admin :
গোলাপগঞ্জে পল্লী বিদ্যুতের ভোগান্তি নিয়ে লাইভ:পরিচালক আহাদের হাতে সাংবাদিক লাঞ্চিত.. » দৈনিক ডাক বাংলা
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে পল্লী বিদ্যুতের ভোগান্তি নিয়ে লাইভ:পরিচালক আহাদের হাতে সাংবাদিক লাঞ্চিত..

গোলাপগঞ্জ প্রতিনিধি: দৈনিক ডাক বাংলা ডটকম
  • প্রকাশের সময়: বুধবার, ১৩ মে, ২০২০
  • ৫১৭ বার পঠিত

গোলাপগঞ্জ পল্লী বিদ্যুতের গ্রাহকদের চরম ভোগান্তি নিয়ে সিলেট টু লন্ডন চ্যানেলে লাইভ করায় সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি আব্দুল আহাদের হাতে সৈয়দ আশফাকুর রহমান লন্ডন টু সিলেটে এর সাংবাদিক লাঞ্চিত হওয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে লাইভের ভিডিও টি ভাইরাল হয়।

সৈয়দ আশফাকুর রহমান অভিযোগ করে বলেন, মঙ্গলবার দুপুরে গোলাপগঞ্জ জোনাল অফিসে করোনা মহামারীতে সামাজিক দূরত্ব না মেনে গ্রাহকের কাছ থেকে বিল আদায় করা নিয়ে সিলেট টু লন্ডন চ্যানেলে লাইভ করি। হঠাৎ করে আব্দুল আহাদ উপস্থিত হয়ে আমাদের সাথে তর্কে জরিয়ে পড়েন। এবং আমাদের পেশাগত কাজে বাধা প্রধান করে কুরুচিপূর্ণ আচরণ শুরু করেন। এবং এক পর্যায়ে আমাদের মোবাইল মাটিতে ছুড়ে ফেলে দেন ও ক্যামেরা স্ট্যান্ড ভাঙচুর করেন।

এদিকে সারাবিশ্ব যখন করোনার থাবায় স্থবির এ মূহুর্তে গোলাপগঞ্জ জোনাল অফিস গ্রাহকের কাছ থেকে বিদ্যুৎ বিল আদায়ের জন্য উপজেলার বিভিন্ন বাজার ও পাড়া-মহল্লাতে মাইকিং করে যাচ্ছে। এ নিয়ে গোলাপগঞ্জে জুড়ে সৃষ্টি হয়েছে সমালোচনার ঝড়। করোনা পরিস্থিতিতে মানুষ না খেয়ে ঘরবন্দী জীবন যাপন করছেন এই কঠিন সময়ে গ্রাহকের কাছ থেকে বিল আদায় গোলাপগঞ্জ পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের সেচ্ছাচারীতা বলে মনে করছেন উপজেলার সুশীল সমাজ।

তার এমন অপকর্মের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে চারিদিকে তীব্র নিন্দার ঝর উঠে। এবং সর্বমহলে তার দৃষ্টান্ত বিচারের দাবি উঠে।
dak bangla logo

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডাক বাংলা

Theme Customized BY LatestNews