1. admin@doinikdakbangla.com : Admin :
কোম্পানীগঞ্জে শতাধিক মানুষের ইফতার আয়োজন করলেন এক তরুণ হাফেজে কুরআন.. » দৈনিক ডাক বাংলা
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে শতাধিক মানুষের ইফতার আয়োজন করলেন এক তরুণ হাফেজে কুরআন..

বিশেষ প্রতিনিধি :কায়সান মাহমুদ আকবরী
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ২৪৩ বার পঠিত

কোম্পানীগঞ্জ উপজেলাধীন তেলিখাল ইউনিয়নের বারবার নির্বাচিত জননন্দিত চেয়ারম্যান কাজি আব্দুল ওয়াদুদ আলফু মিয়া আস্থাভাজন,কোম্পানীগঞ্জ উপজেলার চাটিবহর গ্রামের সকলেরি আপনজন মাওলানা নেজাম উদ্দিন সাহেবের ২য় পুত্র হাফিজ আব্দুল গফফার। তরুণ এই হাফেজ ১৭ রমজান মঙ্গলবার কয়েক শতাধিক মানুষকে নিয়ে নিজ বাসস্থানে ব্যক্তিগতভাবে ইফতারের আয়োজন করেন। এতে বন্ধু বান্ধব,আত্মীয় স্বজন ও সমাজের অবহেলিত অসহায় মানুষ উপস্থিত ছিলেন।
ইফতার মাহফিল পূর্ব সংক্ষিপ্ত অনূভূতি প্রকাশ করেন হাফিজ আব্দুল গফফার। তিনি অনুভূতি প্রকাশ করে বলেন বর্তমান সময়ে সারাবিশ্ব নিস্তব্ধ।করোনা নামক মহামারীতে আজ আমরা আতংকিত।রাষ্ট্র,বিজ্ঞান ও উন্নত প্রযুক্তি সবাই আজ পরাজিত।নিরবে আমাদের অশ্রু ঝরছে।দিন দিন করোনা মহামারী আকার ধারন করছে।বিশ্বের পরাশক্তিগুলো করোনাভাইরাসের কাছে হার মানলেও আল্লাহর শক্তির কাছে কোনো তুলনাই হতে পারেনা। সুতরাং এই রহমত বরকত ও মাগফিরাতের মাসে আমরা আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করি। করোনা নামক মহামারি থেকে মুক্তি চাই।আল্লাহ যেন আমাদের সবাইকে মুক্তি দান করেন। আমাদের দেশ ও বিশ্ববাসীকে মুক্তি দান করেন।
তিনি বলেন এই ভাইরাসে আমরা গৃহবন্দি। আমাদের ব্যবসাবাণিজ্য,চাকুরী সবকিছু বন্ধ। এতে আমরা আর্থিকভাবে দুর্বল হয়ে পড়ছি। যাদের আর্থিক অবস্থা ভালো তার ভালোই চলছে। মধ্যবিত্তরা অনেক কষ্ট বুকে চাপা দিয়ে কোনমতে চলছে।কিন্তু দরিদ্র সীমার নীচে যারা বসবাস করছে তাদের অবস্থা বলার বাহিরে। তাদেরকে কেউ ত্রাণ দিলে কোনোভাবে চলে। আর ত্রাণ বা সাহায্য না দিলে অনাহারে কাটাতে হয়। আমাদের মত তারাও মানুষ। আর মানুষ মানুষেরই জন্য। আমরা প্রত্যেকে যদি নিজ নিজ সামর্থানুযায়ী সহায়তার হাত বাড়িয়ে দেই। ইনশাআল্লাহ অনেক অসহায়গণ সহায়তা লাভ করবে। আর অনাহারে কাটাতে হবেনা। আজ আমি আমার পক্ষ থেকে সাধ্যানুযায়ী এই ইফতারের আয়োজন করে আল্লাহর নৈকট্য অর্জন ও মানুষের ভালোবাসা লাভ করতে নিজ থেকে উদ্যোগ নিয়েছি।আপনাদের কাছে আমার আবদার আমরা যেন সাধ্যানুযায়ী নিজ নিজ অবস্থান থেকে অসহায় জনগোষ্ঠীর প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেই। আল্লাহ আমাদের সবাইকে উত্তম জাযা দান করুন। আমীন!
dak bangla logo

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডাক বাংলা

Theme Customized BY LatestNews