1. admin@doinikdakbangla.com : Admin :
যুক্তরাষ্ট্র প্রবাসী অনি আহমেদ এর অর্থায়নে ৪ শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন.. » দৈনিক ডাক বাংলা
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

যুক্তরাষ্ট্র প্রবাসী অনি আহমেদ এর অর্থায়নে ৪ শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন..

সিনিয়র স্টাফ রিপোর্টার, সৈয়দ উবায়দুর রহমান
  • প্রকাশের সময়: শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১৩৯ বার পঠিত

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের কবল থেকে রক্ষা পেতে সকল শ্রেণী পেশার মানুষ এখন গৃহবন্দী রয়েছেন, ফলে কর্মহীন হয়ে পড়েছেন সকল পেশাজীবীর মানুষজন। জগন্নাথপুরের গ্রামীণ জনপদের এসব কর্মহীন অসহায় দরিদ্রদের পাশে দাড়িয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী তরুন সমাজকর্মী অনি আহমেদ।
মহামারীর এই সংকটময় মূহুর্তে জগন্নাথপুর উপজেলার অসহায় দরিদ্রদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন কোমল হৃদয়ের তরুন অনি আহমদ। জগন্নাথপুর পৌর শহরের ৬ নাম্বার ওয়ার্ডের ইসহাক মঞ্জিলের বাসিন্দা যুক্তরাষ্ট্র প্রবাসী হাজী জুনেদ আহমদের পুত্র যুক্তরাষ্ট্র প্রবাসী অনি আহমদের অর্থায়নে জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চিলাউড়া ও কবিরপুর গ্রামের ৪ শতাধিক অসহায় দরিদ্র, কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
সোমবার দিনব্যাপী পৃথকভাবে চিলাউড়া দারু-সুন্নাহ আলীম মাদ্রাসা প্রাঙ্গানে ও কবিরপুর গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে চিলাউড়া হলদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী আব্দুল হান্নান চৌধুরী ছুফি, চিলাউড়া হলদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হারুনুর রশিদ,

আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজসেবক শহিদুল ইসলাম বকুল, যুক্তরাজ্য প্রবাসী আরজু মিয়া, যুক্তরাজ্য প্রবাসী জিল্লুর রশিদ লীল, অধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম আলফাজ, সাবেক ইউপি সদস্য আহমদ আলী, তরুন সমাজকর্মী মির্জা আরিফ হাফিজ হুসাইন আহমদ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় যুক্তরাষ্ট্র প্রবাসী অনি আহমদ ও তার পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা সহ করোনা থেকে মুক্তির প্রত্যাশায় মোনাজাত পরিচালনা করেন চিলাউড়া দারু-সুন্নাহ আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম আলফাজ।

পরে সাবেক চেয়ারম্যান সমাজসেবক হারুন রশিদ ও মির্জা আরিফের তত্বাবধানে বৃহত্তর চিলাউড়া ও কবিরপুর গ্রামের ৪ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীর চাল,ডাল, আলু, পেয়াজ, লবন ও ভোজ্যতেল সহ খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরন করা হয়।

dak bangla logo

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডাক বাংলা

Theme Customized BY LatestNews