ঢাকাবৃহস্পতিবার , ৭ মে ২০২০
  1. International
  2. অন্যান্য
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. উৎসব
  6. খেলাধুলা
  7. চাকুরী
  8. জাতীয়
  9. দেশজুড়ে
  10. ধর্ম
  11. পরামর্শ
  12. প্রবাস
  13. ফরিদপুর
  14. বিনোদন
  15. বিয়ানীবাজার
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসীদের জন্যে মডেল :ওয়েলফেয়ার কমিউনিটি..

জান্নাত ইসলাম, বার্তা সম্পাদক
মে ৭, ২০২০ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

মধ্যপ্রাচ্যের ভিতর সুন্দর এবং তৈল সমৃদ্ধের একটি দেশ হচ্ছে বাহরাইন । বাংলাদেশী প্রবাসীদের কে নিয়ে সর্বপ্রথম তথা এশিয়া মহাদেশের ভিতরে বাহারাইনে বাংলাদেশী প্রবাসীদের কে নিয়ে কাজ করে একের পর এক রেকর্ড করে চলছে ব্যাক্তি উদ্দোগে গঠিত বাহরাইনে বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটি নামে একটি সামাজিক সংগঠন এবং তার সদস্যগণ। যাহা পৃথিবীর মধ্যে এখনো কোনো প্রবাসী কমিউনিটি বা সংস্থা করে দেখাতে পারেনি।
যাহার উদ্যোগ এবং নেতৃত্বদান করছেন তিনি হলেন বাহরাইনে সবার কাছে পরিচিত প্রবাসীবন্ধু হিসাবে জনাব তাজ উদ্দিন সিকান্দার।
তিনি বলেন,ওয়েল ফেয়ার কমিউনিঠি বা তার কমিঠির একজন সদস্য বেঁচে থাকলে প্রবাসীদের ন্যায্য অধিকার নিয়ে তারা কাজ করে যাবেন।
তিনি আরো বলেন,আমাদের লক্ষ হচ্ছে আমাদের প্রতিটা প্রবাসী যাতে করে মাথা উঁচু করে সুনামের সাথে কাজ করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে।
আমরা তাদের সার্বিক সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ।

বর্তমান বিশ্ব মহামরিতে যখন সবাই হোম কোয়ারেন্টাইমে নিজকে সেইভ করতে ব্যস্ত।শতকরা আশি ভাগ মানুষ কাজ হারিয়ে নিরোপায়। প্রবাসীরা খাদ্য এবং বাসস্হান জোগার করতে হিমশিম খাচ্ছে। সেই সময়ও জনাব তাজ উদ্দীন সিকান্দারের বলিষ্ট নেতৃত্বে এক ঝাঁক তরুনরা নিজেদের স্বাস্থ্য ঝুঁকি নেয়েও প্রবাসীদের পাশে দাড়িয়েছে। প্রতিদিন তারা প্রবাসিদের খুঁজে খুঁজে প্রয়োজনীয় সহায়তা দিয়ে যাচ্ছেন।dak bangla logo